নগদমোবাইল ব্যাংকিং

নগদ একাউন্ট খোলার পদ্ধতি ২০২২

মোবাইল ব্যাংকিং একাউন্ট গুলোর মধ্যে বর্তমানে খুব ধ্রুত জনপ্রিয়তা পেয়েছে নগদ। যেকোনো মোবাইলে এখন খুব সহজেই নগদ একাউন্ট খোলা যায়। এমনকি আপনার প্রয়োজন হবে না কোনো ধরনের কাগজ বা ডকুমেন্ট। এখন নগদ একাউন্ট খোলা যাবে যেকোন মোবাইল নাম্বার থেকে। শুধু মাত্র *১৬৭# নাম্বারে ডায়াল করে খুব সহজেই। যার মাধ্যমে সবাই একাউন্ট খোলার সুযোগ পাবে যে কেও। শুধু তাই নয় দেশের যেকোনো মোবাইল অপারেটর এর গ্রাহকগন এই সুবিধা উপভোগ করতে পারবে। আর এজন্য প্রয়োজন হবে না কোনো দামি মোবাইলেরও।

নগদ একাউন্ট খোলার পদ্ধতি

নগদ একাউন্ট খোলতে একটি মোবাইল প্রয়োজন হবে। যেকোনো মোবাইল হলেই হবে। তার পর যেই সিম থেকে একাউন্ট খোলতে চান সেই সিম থেকে নিচের নিয়মগুলো অনুসরণ করুন।

আরো পড়ুনঃ  বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম

নগদ একাউন্ট খোলার নিয়ম:

  • প্রথমে আপনার মোবাইলে ডায়াল প্যাডে প্রবেশ করুন। কিংবা নিন্মের বাটনগুলো ক্লিক করুন।
  • নগদ একাউন্ট কোড *167# ডায়াল করুন।
  • এখন কিছু শর্তাবলি বা নিয়ম লেখা আসবে। সাধারণত একাউন্ট খোলতে যা লাগে ঐসব নিয়ম দেখাবে। তাই ভয় পাওয়ার কিছু নেই।
  • আপনি সম্মতি জানাতে ৪ ডিজিটের পিন সেট বা টাইপ করুন। (যা অব্যশই মনে রাখতে হবে কেননা এটি হবে আপনার একাউন্টের পিন বা পাসওয়ার্ড)।
  • আবার পিন টাইপ করে কনফার্ম করুন। (আপনার গোপন পিন কাউকে বলবেন না)। পিন সেটআপ করার সময় ক্রম সংখ্যা দেওয়া যাবে না । যেমনঃ ১২৩৪। আবার রিপিট সংখ্যা দেওয়া যাবে না , যেমনঃ ১১২২৩৩।
  • এরপর মুনাফা পেতে চান কিনা বেছে নিন। মুনাফা বা ইন্টারেস্ট এর টাকা খাওয়া হারাম। তাছাড়া এটি দেশের জন্য ক্ষতিকর তাই দয়া করে এটি থেকে বিরট থাকুন)
আরো পড়ুনঃ  বিকাশ সেন্ড মানি ফ্রি - করোনা অফার

এই ধাপগুলো সম্পূর্ণ হলে নগদ একাউন্ট খোলা হয়ে যাবে। একাউন্ট খোলা হয়েছে কিনা চেক চাইলে আবার *১৬৭# ডায়াল করুন।

তারপর Cash Out, Send Money, Mobile Recharge দেখতে পেলে বোঝতে হবে যে একাউন্ট খোলা হয়েগেছে। অন্যথায় আবার উপরের নিয়মগুলো অনুসরণ করুন।

একাউন্ট খোলার পর তার চার্জ জেনে নেওয়া ভাল। এখানে দেখুন নগদ মোবাইল ব্যাংকিং চার্জ।

নগদ একাউন্ট খোলার অফার

নগদ একাউন্ট খুললেই পাচ্ছেন প্রতি মাসে ২ বার ২০ টাকা রিচার্জে ২০ টাকা রিচার্জ বোনাস। বোনাস পেতে হলে আপনাকে কিছু শর্ত মানতে হবে।

তার মধ্য অন্যতম হলো আপনাকে নগদ অ্যাপের মাধ্যমে রিচার্জ করতে হবে। আর হ্যাঁ নিজের নাম্বারে রিচার্জ করতে হবে (নিজের নাম্বার বলতে যে নাম্বারে একাউন্ট খোলা হয়েছে)।

৩১  মার্চ, ২০২১ পর্যন্ত একাউন্ট খোলে এই অফার নিতে পারবেন। তবে বোনাস নেওয়া যাবে ১৫ জুন, ২০২১ পর্যন্ত। বোনাস পাওয়া যাবে রিচার্জের ৪৮ ঘণ্টার মধ্যে।

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।
Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker