নগদমোবাইল ব্যাংকিং

নগদ অ্যাপ রেজিস্ট্রেশন অফার – নগদ রিচার্জ অফার

নগদ একটি দ্রুত এবং সুরক্ষিত ডিজিটাল আর্থিক পরিষেবা। নগদ তার নতুন ব্যবহারকারীদের জন্য একটি আকর্ষণীয় রিচার্জ অফার সরবরাহ করে। নিবন্ধের উপর নাগাদ প্রথম রিচার্জ অফার নীচে দেওয়া হয়েছে।

নগদ অ্যাপ রেজিস্ট্রেশন অফার

নাগাদ অ্যাকাউন্ট খোলার মাধ্যমে আপনি নাগাদ অ্যাপ থেকে 20 টাকা রিচার্জে 20 টাকা রিচার্জ বোনাস পাবেন (প্রতি মাসে দুবার)

বিশেষ দ্রষ্টব্য

এই অফারটি পেতে আপনার নগদ অ্যাপ থেকে অবশ্যই আপনার নাম্বারে রিচার্জ করতে হবে ।

নগদ রেজিস্ট্রেশন রিচার্জ সুবিধা

এই সুবিধাটি উপভোগ করতে হলে আপনাকে সর্ব প্রথম নগদ এর রেজিস্ট্রেশন করতে হবে। নগদে রেজিস্ট্রেশন করার সবথেকে সহজ একটি পদ্ধতি। শুধুমাত্র একটি ইউএসএসডি কোড ডায়াল করে আপনি নগদে রেজিস্ট্রেশন করে নিতে পারেন। 

আরো পড়ুনঃ  রকেট ক্যাশ আউট চার্জ ২০২২ । এখন হাজারে ৳১৬.৭০ মাত্র

কোন ধরনের কাগজপত্র ছাড়া আপনি নগদ এর রেজিস্ট্রেশন করতে পারেন। এটার জন্য আপনাকে আলাদা কোন সময় দিতে হবে না এবং কোথাও যেতেও হবে না ‌। 

নগদ গ্রাহকগণ নগদ এর রেজিস্ট্রেশন বা নগদ খুললেই পাচ্ছেন নগদ অ্যাপ থেকে 20 টাকা রিচার্জে 20 টাকা বোনাস। এই বোনাস অফার টি আপনি মাসে দুইবার নিতে পারবেন। এই রেজিস্ট্রেশন বোনাস টি নগদ ব্যবহারকারীর জন্য অনেক বড় একটি বোনাস। আপনি একবার চিন্তা করুন আপনি পুরো মাসব্যাপী নগদ হতে আপনার নিজ মোবাইল নম্বরে 20 ও 20 সর্বমোট 40 টাকা রিচার্জ করলে 40 টাকা বোনাস পাবেন। এটি মূলত একটি ক্যাম্পেনা চলছে নিচে সেই ক্যাম্পেইনে বিস্তারিত তথ্যগুলো দিলাম। 

এই রেজিস্ট্রেশন  20 টাকা বোনাস পেতে পারেন তবে আপনাকে আপনার নিজ নম্বরে রিচার্জ করতে হবে। 

শুধুমাত্র অ্যাকাউন্ট খুললেই হবে না আপনাকে এই বোনাস অফারটি পেতে হলে নগদ একাউন্টের পিন সেট করতে হবে এবং পূর্ণ প্রোফাইল আনতে হবে। 

আপনি আপনার নিজ মোবাইল নম্বরে রিচার্জের 72 ঘন্টার ভেতর 20 টাকা মোবাইল রিচার্জ বোনাস হিসাবে পাবেন। 

প্রতিমাসে প্রতি 15 দিন পর পর একজন নগদ গ্রাহক এই রিচার্জ অফার নিতে পারবেন। 

এ রেজিস্ট্রেশন অফার ক্যাম্পেইন চলাকালীন একজন নগদ গ্রাহক সর্বোচ্চ ছয় বার এই রিচার্জ বোনাস গ্রহণ করতে পারবেন

আপনার নগদ একাউন্টে কোন কারণে যদি স্থগিত হয়ে যায় তাহলে সে অবস্থাতে আপনি এই অফারটি নিতে পারবেন না। এই অফারটি নিতে হলে আপনার নগদ একাউন্ট পুরোপুরি সচল রাখতে হবে।

নগদ একাউন্ট পুরোপুরি সচল থাকা সত্ত্বেও কোনো অজানা কারণে যদি টাকা বিতরণ প্রক্রিয়া ব্যর্থ হয় তাহলে একটু সমস্যা হতে পারে। এই প্রক্রিয়া ব্যর্থ হলে নগদ পরবর্তী দুই মাসের মধ্যে তিনবার টাকা পাঠানোর উদ্যোগ গ্রহণ করবে। তিনবার টাকা পাঠানোর উদ্যোগ গ্রহণ করার পরেও যখন টাকা আসবে না তখন নগদ আপনার একাউন্টে কে এই রেজিস্ট্রেশন অফারের আওতায় রাখবে না।

যেহেতু আপনি নগদ একাউন্টে রেজিস্ট্রেশন অফারটি নিতে চাচ্ছেন এবং নগদ এই একাউন্টের মালিক তাই এই রেজিস্ট্রেশন অফারের ক্যাম্পেন সম্বলিত যাবতীয় সিদ্ধান্ত নগদ ইচ্ছে করলেই যখন তখন নিতে পারে। নগদ ইচ্ছে করলেই যখন তখন এই ক্যাম্পেইনের মেয়াদ পরিবর্তন বা বন্ধ করে দিতে পারে। এই ক্যাম্পেইন সম্পর্কিত সকল  সিদ্ধান্ত নগদ কর্তৃপক্ষ নিতে পারে। সকল ধরনের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে নগদ কর্তৃপক্ষ ই যথেষ্ট।

এছাড়াও আপনি যদি এই রেজিস্ট্রেশন অফার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে নগদ এর কাস্টমার কেয়ারে ফোন করতে পারেন। নগদ এর কাস্টমার কেয়ার হেল্পলাইন নম্বর হচ্ছে 16167। আপনি এই নাম্বারে ফোন করে আপনার সমস্যাটি তাদের সামনে উপস্থাপন করবেন অবশ্যই তারা আপনাদের সমস্যার সমাধান করবে।

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker