অমর একুশে বইমেলা ২০২২ – স্টল আবেদন নিয়ম

অমর একুশে বইমেলা ২০২২ – স্টল আবেদন নিয়ম

অমর একুশে বইমেলা ২০২২ অনলাইন আবেদন : অমর একুশে বইমেলা ২০২২ বাংলা একাডেমি প্রাঙ্গণ ও সােহ্রাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে । আবেদনপত্র জমাদান অমর একুশে বইমেলা ২০২২-এ অংশগ্রহণ করতে আগ্রহী প্রকৃত প্রকাশনা প্রতিষ্ঠানকে স্টলের আবেদনপত্র জমা দিতে অনুরােধ করা হচ্ছে।

নতুন আবেদনকারীকে হালনাগাদ ট্রেড লাইসেন্স, আয়কর সনদ, লেখকের সঙ্গে সম্পাদিত সর্বশেষ একটি চুক্তিপত্রের ১ম ও শেষ পাতা, লেখককে প্রদত্ত সম্মানীর সাম্প্রতিক প্রমাণ এবং আর্কাইভস্ ও গ্রন্থাগার অধিদপ্তরে বই জমা প্রদানের রসিদ/প্রত্যয়নপত্র আপলােড করতে হবে।


অক্টোবর ২০২১-এর মধ্যে প্রকাশিত কমপক্ষে ২০টি মানসম্মত বই একাডেমিতে জমা দিতে হবে। বইয়ের মান ও অন্যান্য কাগজ/দলিল যাচাই শেষে স্টল বরাদ্দের ব্যাপারে বইমেলা পরিচালনা কমিটি সিদ্ধান্ত গ্রহণ করবে। নতুন আবেদনকারী প্রতিষ্ঠানসমূহ স্টল বরাদ্দ পাওয়ার পর ভাড়া ও ভ্যাট জমা দিবে।


কোভিড পরিস্থিতির কারণে সীমিত সংখ্যক নতুন স্টল বরাদ্দের সুযােগ থাকবে। অনলাইনে আবেদনপত্র জমা দিতে অপারগ প্রতিষ্ঠানসমূহ একাডেমির ড. মুহম্মদ এনামুল হক ভবনে সরাসরি আবেদনপত্র জমা দিতে পারবে।

অনলাইনে বা সরাসরি আবেদনপত্র, বই (প্রযােজ্য ক্ষেত্রে) ও অন্যান্য কাগজ/দলিল ২৪শে নভেম্বর থেকে ১৫ই ডিসেম্বর ২০২১-এর মধ্যে জমা দেওয়া যাবে। এরপর কোনাে আবেদনপত্র গ্রহণ করা হবে না। যেসব প্রতিষ্ঠানের স্টল ভাড়া উপযুক্ত সময়ের মধ্যে জমা হবে না সেসব প্রতিষ্ঠানের নাম লটারির তালিকা-বহির্ভূত থাকবে।
• স্টলের ভাড়া ব্যাংকে জমা দিয়ে জমার রসিদ আপলােড করতে হবে।
• স্টলের আকার বৃদ্ধির আবেদন এই বছর বিবেচনা করা হবে না।
• নতুন আবেদনকারীরা অনলাইনে আবেদনপত্র জমা দিতে পারবেন।

আমাদেরকে গুগল নিউজে ফলো করতে এইখানে ক্লিক করে স্টার বাটন প্রেস করুন।

ভাড়া ও ভ্যাট বাবদ প্রদেয় টাকা অগ্রণী ব্যাংক লিমিটেডের যে কোনাে অনলাইন শাখা থেকে অগ্রণী ব্যাংক লিমিটেড, বাংলা একাডেমি শাখার ‘বাংলা একাডেমি অমর একুশে গ্রন্থমেলা সঞ্চয়ী হিসাব নম্বর ০২০০০১৪০৪৯২৩১‘-এ জমা দিতে হবে। টাকা জমার রসিদে প্রতিষ্ঠানের নাম ও অনলাইন রেজিস্ট্রেশন নম্বর থাকা অপরিহার্য। ব্যাংকে টাকা জমার রসিদের ফটোকপি সদস্য-সচিবের দপ্তরে জমা দিতে হবে।

আরো পড়ুনঃ  এইচএসসি পৌরনীতি ও সুশাসন ২য় পত্র সাজেশন ২০২২ সকল বোর্ড [১০০% কমন] PDF

অমর একুশে বইমেলা ২০২২ অনলাইন আবেদন

Www.ba21bookfair.com

অমর একুশে বইমেলা ২০২২ অনলাইন আবেদনের নিয়ম

আবেদনপত্র অনলাইনে-এই ওয়েবসাইটে পূরণ করা যাবে। পুরােনাে (২০২০ ও ২০২১ সালের বইমেলায় অংশগ্রহণকারী) যেসব প্রকাশনা প্রতিষ্ঠান পূর্বের আকারের (১, ২, ৩ ও ৪ ইউনিটের স্টল বা প্যাভিলিয়ন) স্টল পেতে আগ্রহী তারা আবেদনপত্রের সঙ্গে হালনাগাদ ট্রেড লাইসেন্স, আয়কর সনদ, লেখকের সঙ্গে সম্পাদিত সর্বশেষ একটি চুক্তিপত্রের ১ম ও শেষ পাতা, লেখককে প্রদত্ত সম্মানীর সাম্প্রতিক প্রমাণক, আর্কাইভস্ ও গ্রন্থাগার অধিদপ্তরে বই জমা প্রদানের রসিদ/প্রত্যয়নপত্র এবং অগ্নি-সাইক্লোন বিমার প্রমাণপত্র আপলােড করবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *