অ্যাসাইনমেন্টশিক্ষাষষ্ঠ/৭ম/৮ম

অষ্টম (৮ম) শ্রেণির সকল সপ্তাহের অ্যাসাইনমেন্ট ২০২২

৮ম (অষ্টম) শ্রেণীর সকল সপ্তাহের এসাইনমেন্ট ২০২২

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক পরিচালিত,  ২০২২ সালের অষ্টম শ্রেণির জন্য এসাইনমেন্ট কার্যক্রম চলমান আছে। অষ্টম (৭ম) শ্রেণির সকল সপ্তাহের অ্যাসাইনমেন্ট ২০২২।

Class Eight School Assignment: ২০২২ সালের অষ্টম শ্রেণির এসাইনমেন্ট (বাড়ীর কাজ) প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

এরই মধ্যে ০৭ ফেব্রুয়ারি ২০২২ খ্রি. তারিখ থেকে ২০২২ সালের অষ্টম শ্রেণির অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হয়েছে। চলতি সালের অষ্টম শ্রেণির অ্যাসাইনমেন্ট কপি সংগ্রহ করতে নিচের প্রতিবেদনটি পড়ুন।

বর্তমানের কোভিড-১৯ মহামারীর কারণে স্কুল-কলেজ বন্ধ থাকায়, শিক্ষার্থীদের শ্রেণি শিক্ষাকার্যক্রম বন্ধ আছে। শিক্ষার্থীদের পঠন-পাঠনে যুক্ত করার জন্য এই এসাইনমেন্ট কার্যক্রম পরিচালিত হচ্ছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিচের অনুচ্ছেদে সপ্তাহ ভিত্তিক প্রকাশিত প্রতি সপ্তাহের অ্যাসাইনমেন্ট সংগ্রহের লিংক যুক্ত করা আছে। এছাড়া পিডিএফ কপি মোবাইলে পড়তে অসুবিধা হলে, ইমেজ ভার্সনে তা পাওয়া যাবে।

আরো পড়ুনঃ  এইচএসসি (HSC) অ্যাসাইনমেন্ট ২০২২ উত্তর (১৪তম সপ্তাহ)

২০২২ সালের অষ্টম শ্রেণির ২য় সপ্তাহের এসাইনমেন্ট পিডিএফ (১৩ ফেব্রুয়ারি)

২০২২ সালের অষ্টম শ্রেণির ২ টি বিষয়ের এসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে। বিষয়গুলো হলোইংরেজি ও বাংলাদেশ ও বিশ্ব পরিচয়। এভাবে প্রতি সপ্তাহে অষ্টম শ্রেণির নির্ধারিত বাড়ীর কাজ হিসাবে এসাইনমেন্ট প্রকাশ করা হবে।

মাউশি প্রকাশিত ২০২২ সালের অষ্টম শ্রেণির ১ম সপ্তাহের এসাইনমেন্ট এর পিডিএফ কপির সংগ্রহ করুন এখান থেকে

২০২২ সালের অষ্টম শ্রেণির ১ম সপ্তাহের এসাইনমেন্ট সমাধান এই লিংক হতে দেখুন।

২০২২ সালের অষ্টম শ্রেণির ১ম সপ্তাহের এসাইনমেন্ট পিডিএফ (৭ ফেব্রুয়ারি)

২০২২ সালের অষ্টম শ্রেণির ২ টি বিষয়ের এসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে। বিষয়গুলো হলো- বাংলা ও গণিত। এভাবে প্রতি সপ্তাহে অষ্টম শ্রেণির নির্ধারিত বাড়ীর কাজ হিসাবে এসাইনমেন্ট প্রকাশ করা হবে।

মাউশি প্রকাশিত ২০২২ সালের অষ্টম শ্রেণির ১ম সপ্তাহের এসাইনমেন্ট এর পিডিএফ কপির সংগ্রহ করুন এখান থেকে

২০২২ সালের অষ্টম শ্রেণির ১ম সপ্তাহের এসাইনমেন্ট সমাধান এই লিংক হতে দেখুন।

সারগো এডুকেশন প্রতি সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশ মাত্রই তার সংগ্রহের লিংক প্রকাশ করে।

তাই চলতি সপ্তাহ সহ পূর্বের যে কোন সপ্তাহের, ২০২২ সালের অষ্টম শ্রেণির এসাইনমেন্ট সংগ্রহ করতে প্রতিবেদনটিতে যুক্ত থাকুন।

আপনি যদি কোন ধরনের সাহায্যের প্রয়োজন হয় তাহলে আপনি আমাদের জানতে হবে. যত তাড়াতাড়ি সম্ভব আমরা আপনার সমস্যার সমাধানের উত্তর দেব। এবং আপনার যদি অ্যাসাইনমেন্ট সমস্যার সমাধানের পাশাপাশি প্রয়োজন হয় তবে আপনাকে অবশ্যই তা আপনার বৈধ পরিচয় সহ আমাদের জানাতে হবে।

সারগো এডুকেশন

শিক্ষা সম্পর্কিত যে কোন আপডেট যেমনঃ ভর্তি, নোটিশ, রেজাল্ট, এই ওয়েব সাইটে সবার আগে প্রকাশ করা হয়। তাই যে কোন আপডেট সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত দেখুন এবং ই-মেইল সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker