ইত্যাদি অনুষ্ঠানের টিকিট কিভাবে পাবেন?

Ityadi ( বাংলা : ইত্যাদি ; ইংরেজি: “Ityadi ” ) বাংলাদেশের একটি জনপ্রিয় ম্যাগাজিন টেলিভিশন অনুষ্ঠান যা হানিফ সংকেত দ্বারা নির্মিত এবং উপস্থাপিত হয় যা বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হয়। এটি বাংলাদেশের টেলিভিশনে সবচেয়ে দীর্ঘমেয়াদী অনুষ্ঠান এবং বিশ্বের সবচেয়ে দীর্ঘমেয়াদী ম্যাগাজিন শো। এটি গত ৩৪ বছর ধরে বাংলাদেশ টেলিভিশনে দেখানো একটি ব্যঙ্গ বিনোদনমূলক অনুষ্ঠান। 

কি কি অংশ থাকে এই অনুষ্ঠানে?

অনুষ্ঠানের নিয়মিত অংশগুলির মধ্যে রয়েছে নানা-নাটি (পূর্বে) / ননী-নাতী , মামা- ভাগনে , হাবা হাশমোট (পূর্বে), একটি বিদেশী ফিল্ম স্ট্রিপ বাংলায় ডাব করা (পূর্বে), দেশের ইতিহাস, একটি মেইল ​​বিভাগ, একটি সেগমেন্ট যেখানে বিদেশীরা বাংলাদেশি হিসেবে কাজ করে এবং বাংলাদেশি সংস্কৃতির প্রতিনিধিত্ব করে, দর্শকদের জন্য একটি কুইজ রাউন্ড, লাইভ মিউজিক, নাচ এবং নাটক। বিশ্বায়নের কারণে সাংস্কৃতিক বৈচিত্র্যের যুগে তরুণ প্রজন্মের মধ্যে বাংলা সংস্কৃতিকে তুলে ধরতেও সহায়তা করে ইত্যাদি । এটি সঙ্গীত, নাটক বা শিক্ষার অনেক বুদ্ধিজীবী ব্যক্তিকে আলোতে নিয়ে আসে।

ইত্যাদি অনুষ্ঠানে টিকিট নেওার নিয়ম

ইত্যাদি অনুষ্ঠান সরাসরি দেখা যায় না। একজন দর্শক শুধু মাত্র ধারন অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। অর্থাৎ আপনি শুধুমাত্র অনুষ্ঠানের শুটিং দেখতে পারবেন।

এই অনুষ্ঠান সকলের জন্য উন্মুক্ত। শুধুমাত্র গ্যালারিতে থাকা নির্দিষ্ট সংখ্যক চেয়ারে বসার জন্য আয়োজনকারী প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত পাশ প্রয়োজন হবে । কিন্তু এই পাশ নিতে কোন টাকার প্রয়োজন নেই। সম্পূর্ণ বিনামূল্যে সংশ্লিষ্টদের মাঝে বিতরণ করা হবে। গ্যালারি এরিয়ার বাইরে মাঠের যে কোন জায়গা থেকে এই অনুষ্ঠান উপভোগ করা যাবে।

ইত্যাদি অনুষ্ঠানে প্রবেশের জন্য পাশ/টিকিট নিয়ে কোন প্রকার আর্থিক লেনদেন করবেন না।

ইত্যাদি অনুষ্ঠানে টিকিট গ্রহনের শর্ত

অনুষ্ঠান চলাকালীন আপনাকে কিছু শর্ত মেনে চলতে হবে। আর এই শর্ত গুলো হলো

আমাদেরকে গুগল নিউজে ফলো করতে এইখানে ক্লিক করে স্টার বাটন প্রেস করুন।

  • নির্ধারিত সময়ের মধ্যে আসন গ্রহণ করতে হবে।
  • একটি আমন্ত্রণপত্র একজনের জন্য প্রযোজ্য।
  • ১৪ বছরের কম বয়সী শিশুদের সঙ্গে আনা যাবে না।
  • কোন প্রকার হ্যান্ডব্যাগ এবং ক্যামেরা সঙ্গে আনা যাবে না।
  • ধারণ চলাকালীন সময়ে মোবাইল ফোনটি বন্ধ রাখতে হবে।
আরো পড়ুনঃ  ১৬ই ডিসেম্বর কেন বিজয় দিবস?

Similar Posts

3 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *