বিকাশমোবাইল ব্যাংকিং

বিকাশ অফার ২০২২ – (সর্বশেষ আপডেট)

আজকের বিকাশ অফার ২০২২ (Bkash offer) সবাই পাবেন

বিকাশ অফার ২০২২ঃ সারা বছর ধরেই চলে বিকাশের নানান অফার। (বিকাশ অফার ২০২২ – bKash Offer 2022)। এইগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২, বিকাশ ডিসকাউন্ট অফার ২০২২, বিকাশ অফার ২০২২, আজকের বিকাশ অফার ২০২২, বিকাশের আজকের অফার, বিকাশ রিচার্জ অফার ২০২২, বিকাশ পেমেন্ট অফার ২০২২, বিকাশ সেন্ড মানি অফার ২০২২, বিকাশ ডিসবার্সমেন্ট অফার ২০২২, বিকাশের নতুন অফার, বিকাশ রেফার ফ্রেন্ড ২০২২ সহ প্রায় ৩৫+ অফার চলমান রয়েছে। সকল অফারের বিস্তারিত এক পোস্টে বলে শেষ করা যাবে না। তাই বিকাশের এই বছেরের অফারগুলো আলোচনা করছি।

বিকাশের প্রায় ৩৫+ অফার চলমান রয়েছে। এছাড়াও খণ্ডকালীন অফার ও রয়েছে প্রায় ১০০০+

এক নজরে সম্পূর্ণ পোস্ট show

বিকাশের নতুন অফার পেতে করনীয়

bKash Offer 2022 পেতে হলে আপনাকে নতুন বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে। শুরুতেই বিকাশ অ্যাপ অফার পাবার জন্য এই অফিশিয়াল লিংক থেকে নতুন বিকাশ অ্যাপ ডাউনলোড করে পুরো পোস্ট মনযোগ দিয়ে পড়ুন।

নিয়মিত বিকাশ অ্যাপ আপডেট রেখে আরো বিকাশ অফার ২০২২ এর সঠিক তারিখ গুলো জানতে পারবেন।

বিকাশ অ্যাপ ডাউনলোড অফার ২০২২

আপনি যদি এই অফিশিয়াল লিং থেকে আপনার ফোনে প্রথমবার বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগিন করেন তাহলে উক্ত লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করার জন্য আপনি অতিরিক্ত ২০ টাকা বোনাস পাবেন । (বিকাশ অফার ২০২২ – bKash Offer 2022)।

নতুন এই বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ৫০ টাকা মোবাইল রিচার্জে পুরো মাথানষ্ট অফার ৫০% ক্যাশব্যাক।

বিকাশ বাণিজ্য মেলা অফার ২০২২

আবারও এলো ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। বিকাশ-এর সাথে এবারের বাণিজ্য মেলায় কেনাকাটা হবে আরও জমজমাট! বাণিজ্য মেলায় যেকোনো পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এছাড়াও প্রবেশ টিকেটের পেমেন্ট বিকাশ করলে ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক তো রয়েছেই! অফারের মেয়াদ ১ থেকে ৩১ জানুয়ারি, ২০২২ পর্যন্ত

বাণিজ্য মেলার প্রবেশ টিকেটের পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক
সর্বোচ্চ ক্যাশব্যাক লিমিট: ৪০ টাকা।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী মার্চেন্টসমূহের পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।সর্বোচ্চ ক্যাশব্যাক লিমিট: ১০০ টাকা। অফারের মার্চেন্ট সমূহ Bengal Polymar, Igloo, Ishpahani Tea, Jamuna Electronics, Mithai, Navana Furniture, SAVOY, SFBL (Ruchi), Cooper’s, Easy Fashion, Gazi Group।

বিকাশ অমর একুশে বইমেলা অফার ২০২২

বছর ঘুরে ফিরে এলো অমর একুশে বইমেলা। এই বইমেলায় বিকাশ দিচ্ছে আকর্ষণীয় ছাড়। বিকাশ অমর একুশে বইমেলা অফার ২০২২ এ পছন্দের বই কিনে পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন সর্বমোট ৩২% ছাড়। ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সাথে প্রকাশকের ২৫% ডিসকাউন্ট তো থাকছেই। বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন

বিকাশ অ্যাড মানি অফার ২০২২

মার্চ মাসের ৪ তারিখ পর্যন্ত প্রতি শুক্রবার ব্যাংক থেকে বিকাশ-এ ১৫০০ টাকা অ্যাড মানি’তে ১০০টাকা বোনাস। বিকাশ অ্যাড মানি অফার ২০২২। ছুটির দিনে ব্যাংক থেকে ১,৫০০ টাকা অ্যাড মানি করে পেয়ে যান ১০০ টাকা বোনাস, ২ কার্যদিবসের মধ্যে! তারপর কেনাকাটা, পে বিল বা সেন্ড মানি সব করুন ঘরে বসেই। এভাবে, একজন বিকাশ গ্রাহক ফেব্রুয়ারির চারটি এবং মার্চের প্রথম শুক্রবার, সর্বমোট পাঁচবার বোনাস পাবেন। তো আর দেরি কেন? এখনই অ্যাড মানি করুন। বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন

বিকাশ রকমারি অফার ২০২২

Rokomari-তে বিকাশ পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক! একুশে বই মেলার এবারের আয়োজনে Rokomari থেকে বিকাশ পেমেন্টে বই কিনলেই পাচ্ছেন ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফার চলাকালে সর্বোচ্চ ৳১০০ ক্যাশব্যাক উপভোগ করা যাবে। অফারটি চলবে ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত। বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন

বিকাশ স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ ২০২২

দেশজুড়ে ফ্রিল্যান্সারদের জন্য বিকাশ নিয়ে এলো দারুণ সুখবর! কোনো অপেক্ষা আর কাগজপত্রের ঝামেলা ছাড়াই পেওনিয়ার থেকে ফ্রিল্যান্সিংয়ের টাকা সরাসরি বিকাশ অ্যাপ থেকেই আপনার বিকাশ একাউন্টে ট্রান্সফার করতে পারবেন মুহূর্তে! আর ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ! বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন

বিকাশ পেওনিয়ার লেনদেনে ২% নিশ্চিত বোনাস

বিকাশ গ্রাহক পেওনিয়ার থেকে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করলে প্রতি লেনদেনে ফ্ল্যাট ২% ইনস্ট্যান্ট বোনাস পাবেন।
অফারটি চলবে ১০ ফেব্রুয়ারি-১০ মার্চ, ২০২২ পর্যন্ত। অফার চলাকালীন লেনদেনের কোনো লিমিট নেই। বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন

বিকাশ মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার ২০২২

  • বিকাশ ২১ টাকা রিচার্জ অফার: নতুন বছর উপলক্ষ্যে বিকাশ অ্যাপ থেকে ২১ টাকা রিচার্জে পাচ্ছেন ২০ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক। ০১.০১.২১ তারিখে এই অফারটি প্রযোজ্য হবে।
  • বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ১১ টাকা রিচার্জে 
  • পাচ্ছেন ১৬ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার। অফারের তারিখ সারামাস জুন, ২০২২।
  • বিকাশ ৩৫ টাকা রিচার্জে ২০ টাকা ক্যাশব্যাক । অফারটি চলবে ৩ থেকে ৪ সেপ্টেম্বর, ২০২২।

বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২২

কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৩০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক । অ্যাপ, অনলাইন পেমেন্ট ও *২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। বিকাশ গ্রাহকদের বসন্ত উৎসবের আনন্দটা স্পেশাল। ফেব্রুয়ারি জুড়ে আপনার কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই সাথে সাথে পাচ্ছেন ৩০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।অফারের সময়সীমা: ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি, ২০২২ ।

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। বিকাশ অফারের আওতায় গ্রাহকরা ক্যাম্পেইনেই অংশগ্রহণকারী মার্চেন্ট একাউন্টে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ৫%, ১০%, ১৫%, ২০% ক্যাশব্যাক পাবেন। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

বিকাশ ভিসা ক্রেডিট কার্ডের বিল অফার ২০২২

নিজের সুবিধামত সময়ে বিকাশ অ্যাপ থেকেই আপনার ভিসা/ সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস (AMEX) ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন। বাংলাদেশের যেকোনো কমার্শিয়াল ব্যাংক থেকে ইস্যুকৃত ভিসা ক্রেডিট কার্ডের বিল বিকাশ অ্যাপ থেকে পরিশোধ করা যাবে।

যে সকল ভিসা ক্রেডিট কার্ড গ্রাহক নভেম্বর ২০২০ থেকে জানুয়ারি ২০২২, এবং যেসকল সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড গ্রাহক এপ্রিল ২০২২ থেকে জানুয়ারি ২০২২ এর মধ্যে তাদের ক্রেডিট কার্ড বিল বিকাশ করেননি, তাদের জন্য অফারটি প্রযোজ্য। একজন বিকাশ গ্রাহক ভিসা কিংবা সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের বিল প্রথমবারের মতো বিকাশ করলেই সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক অফারটি একবারই পাবেন।

অফারের সময়সীমাঃ ২৮ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত। বিকাশ অ্যাপের উল্লেখিত ক্রেডিট কার্ডের পেমেন্ট বিকাশ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক দেওয়া হবে গ্রাহকের বিকাশ একাউন্টে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে একবার একজন গ্রাহক প্রথমবার ক্রেডিট কার্ডের বিল বিকাশ করলে ১% ক্যাশব্যাক সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত উপভোগ করতে পারবেন।

বিকাশ প্রিয় নাম্বারে ফ্রি টাকা পাঠানোর অফার ২০২২

প্রিয়জনের কাছে টাকা পাঠানো কেবল শুধু লেনদেন নয়, এ যেন মানুষের আবেগ আর অনুভূতির এক অন্য রকম প্রকাশ! আর টাকা পাঠানোর প্রতিটি মুহুর্তকে আরো আনন্দময় করতে বিকাশ তার ৫ কোটি গ্রাহকের পরিবারের সবার জন্য নিয়ে এলো ৫ টি প্রিয় নাম্বারে ফ্রি টাকা পাঠানোর সুবিধাসহ বিকাশ অফার বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে আপনার ৫টি প্রিয় নাম্বার সেট করুন আর প্রতি মাসে ২৫,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি করুন ফ্রি।

বিকাশ বিদ্যুৎ বিলের তথ্য সেভ অফার ২০২২

এখন বিকাশ অ্যাপ থেকে বিল দিলে প্রতিবার বিলের কাগজ খুঁজতে হবেনা। বিল দেয়ার সময় মোবাইল স্ক্রিনে দেখানো বাটনে ট্যাপ করলেই বিলের তথ্য সেভ থাকবে বিকাশ অ্যাপেই, সাথে পাবেন ১০ টাকা ক্যাশব্যাক

এরপরের বার বিল দেয়ার সময় সেভ করা একাউন্ট সিলেক্ট করে বিল দিন মুহূর্তেই, সময় সেভ হবে। আর এভাবে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন খুব সহজেই, মানে টাকাও সেভ হবে। তাই এবার সেভ করলেই সেভ হবে! অফার চলবে ১ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত। ক্যাশব্যাক পাবেন বিল দেয়ার ৩ কার্যদিবসের মধ্যে।

বিকাশ গ্রাহকদের হেলথ চেকআপ অফার ২০২২

এখন আরো সাশ্রয়ী বিকাশ গ্রাহকদের হেলথ চেকআপ। স্কয়ার হাসপাতালে পাচ্ছেন আকর্ষণীয় ডিসকাউন্ট নির্দিষ্ট হেলথ কেয়ার প্যাকেজের বিল পেমেন্ট বিকাশ করলেই! অফারটি ১লা মার্চ থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত চলবে !

বিকাশ উবার অফার ২০২২

Uber অ্যাপে অ্যাড করে নিন বিকাশ, আর Uber রাইডের পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১২০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। ১টি মোটো রাইডে ৫০% ডিসকাউন্ট (৭০ টাকা পর্যন্ত), ১টি কার রাইডে ২৫% ডিসকাউন্ট (৫০ টাকা পর্যন্ত), অফারটি চলবে ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত।

বিকাশ OBHAI অফার ২০২২

OBHAI bkash offer এ CNG রাইডের পেমেন্ট বিকাশ করলেই ৩০% ডিসকাউন্ট। ২টি CNG রাইডে এই বিকাশ অফারটি প্রযোজ্য। একজন গ্রাহক প্রতি রাইডে ৩৫ টাকা এবং বিকাশ অফার চলাকালীন সর্বোচ্চ ৭০ টাকা ডিসকাউন্ট পাবেন। বিকাশ অফারটি চলবে ৬ মার্চ, ২০২২ পর্যন্ত।

বিকাশ কুইজ গেম অফার ২০২২

নতুন বিকাশ অ্যাপ থেকে বিকাশ কুইজ গেম খেলে জিতে নিন ২০০ টাকা বোনাস।

  • বিকাশ কুইজ উত্তর প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে একজন বিকাশ গ্রাহককে তার অ্যাক্টিভ বিকাশ একাউন্ট নাম্বার দিতে হবে।
  • কুইজ চলবে ৩১ জানুয়ারি, ২০২২ পর্যন্ত। যতবার খুশি বিকাশ কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহণ করে .২০০ টাকা (পুরস্কার) জেতার সুযোগ পাবেন।
  • কয়েকটি প্রশ্নের দ্রুততম সঠিক উত্তর প্রদানের ভিত্তিতে ক্যাম্পেইনের প্রতিদিন ১৯৭১ জন বিজয়ী নির্ধারিত হবে। অর্থাৎ যেই বিকাশ গ্রাহক স্বল্পতম সময়ের মধ্যে সব প্রশ্নের সঠিক উত্তর দিতে পারবে তার বিকাশ কুইজে বিজয়ী হবার সুযোগ বেশি।

বিকাশ বর্তমান গ্রাহক অ্যাপ লগইন অফার ২০২২

বিকাশ অ্যাপ অফারের বিস্তারিতঃ bkash new account offer 2021 বিস্তারিত

  • শুধুমাত্র বিকাশ এর নতুন গ্রাহকরা এই অফারটি পাবেন
  • (আগে বিকাশ অ্যাপ ব্যবহার করা হয়নি এমন ডিভাইস থেকে একাউন্ট খুলে প্রথমবার লগ ইন করতে হবে)
  • একজন গ্রাহক অফার চলাকালীন বোনাসটি একবার পাবেন

বর্তমান গ্রাহক (অ্যাপ এ কখনো লগ ইন করা হয়নি) প্রথমবার বিকাশ অ্যাপ এ লগ ইন করলে পাবেন ২৫ টাকা বোনাস। অফারের জন্য যোগ্য গ্রাহকরা পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে বোনাস পাবেন।

  • শুধুমাত্র বিকাশ অ্যাপ এর নতুন গ্রাহকরা এই অফারটি পাবেন
  • (আগে বিকাশ অ্যাপ এ লগ ইন করা হয়নি এমন ডিভাইস থেকে প্রথমবার লগ ইন করতে হবে)
  • একজন গ্রাহক অফার চলাকালীন বোনাসটি একবারই পাবেন

বিকাশ বিল পেমেন্ট অফার ২০২২

বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি’র বিল বিকাশ করে বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২ পেয়ে যান। এই অফারের আওতায় ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। প্রতি ঘন্টায় প্রথম ৫ জন গ্রাহক বিল বিকাশ করে পেতে পারেন বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২ এর ১০০% ক্যাশব্যাক। অফারটি চলবে ১৫ সেপ্টেম্বর থেকে ১৫ নভেম্বর ২০২২ পর্যন্ত।

৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর, ২০২২ পর্যন্ত বিকাশ অ্যাপ থেকে বিদ্যুৎ, পানি বা গ্যাস বিল পরিশোধ করলে প্রথম বিলে পাবেন ৫% ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক, ২০ টাকা পর্যন্ত। অফারটি গ্রাহক ১বার পাবেন। গ্রাহক পে বিল সফল হলে ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক পাবেন।

বিকাশ রবি নাম্বারে রিচার্জ অফার ২০২২

এখন রবি নাম্বারে রিচার্জ বিকাশ করলেই বেশি লাভ! কারণ নিজের বা প্রিয়জনের রবি প্রিপেইড বা পোস্টপেইড মোবাইলে রিচার্জ বিকাশ করলেই দারুণ সব প্যাকেজের সাথে পাচ্ছেন ক্যাশব্যাক অফার।

  • ৩৩০ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৩০ টাকা ক্যাশব্যাক;•
  • ৫৭৪ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৯৫০ মিনিট + ১ জিবি ইন্টারনেট, সাথে ৫৫ টাকা ক্যাশব্যাক; মেয়াদ: ৩০ দিন;
  • ৩৪৮ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৫৬০ মিনিট + ১ জিবি ইন্টারনেট সাথে ৩৫ টাকা ক্যাশব্যাক ; মেয়াদ: ৩০ দিন•
  • ৩৯৯ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৩০ জিবি ইন্টারনেট সাথে ৪০ টাকা ক্যাশব্যাক ; মেয়াদ: ২৮ দিন;•
  • ৫৪৯ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ২৫ জিবি ইন্টারনেট + ৭০০ মিনিট, সাথে ৫৫ টাকা ক্যাশব্যাক; মেয়াদ: ২৮ দিন।•
  • ৯৫৫ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক।

যতবার খুশি রিচার্জ করতে পারবেন এবং অফারটি চলবে ১৫ মার্চ, ২০২২ পর্যন্ত।

বিকাশ দারাজ অফার ২০২২

১১ নভেম্বর থেকে শুরু হচ্ছে Daraz 11-11! পেমেন্ট বিকাশ করলেই পাবেন অফারের উপর এক্সট্রা ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।মূল আকর্ষণঃ• মেগা ডিলস• হ্যাপি আওয়ার• মিস্ট্রি বক্স• বান্ডেল অফার• ফ্ল্যাশ সেলস+ আরো অনেক কিছু।

দারাজে বিকাশ পেমেন্ট করেই পেয়ে যান bkash offer daraz এর ক্যাশব্যাক। চলছে দারাজ এর ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব! আর এই উৎসবে অনলাইন পেমেন্ট করলেই পাবেন ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সর্বোচ্চ ৩০০ টাকা। তাই দেরি না করে মেতে উঠুন শপিং এর আনন্দে। অফারটি চলবে ৩০ আগস্ট, ২০২০ থেকে ০৭ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত। শুধুমাত্র দারাজে অনলাইন পেমেন্ট বিকাশ করলে এই bkash offer daraz অফারটি পাওয়া যাবে। অফার চলাকালীন ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। (বিকাশ অফার ২০২২ – bKash Offer 2022)

বিকাশ কিসব অফার ২০২২

‘কিসব’ থেকে ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এজন্য দ্রুত এই কিসব থেকে পণ্য কিনুন। অফারের সময়সীমা হচ্ছে ১ মে থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত

বিকাশ অ্যাড মানি অফার ২০২২

বিকাশ অ্যাপ ব্যবহার করেছেন, কিন্তু কখনো অ্যাড মানি করেন নি? আপনার জন্য আছে ২০০ টাকার অফার! প্রথমবার ১,০০০ বা তার বেশি টাকা অ্যাড মানি করলেই পাচ্ছেন ১০০ টাকা বিকাশ ক্যাশব্যাক। সাথে থাকছে কেএফসি কিংবা পিৎজা হাটের ১০০ টাকার বিকাশ ডিসকাউন্ট কুপন। অফারটি চলবে ৩০ নভেম্বর, ২০২২ পর্যন্ত।

বিকাশ ইন্টারনেট বিল অফার ২০২২

এখন ইন্টারনেট বিল বিকাশ করলেই পাচ্ছেন ১০০ টাকার বিকাশ ডিসকাউন্ট কুপন! কুপন ব্যবহার করে ডিসকাউন্ট উপভোগ করুন পিৎজা হাট অথবা কেএফসি এর যেকোনো শাখায়। তাই এখন হবে ননস্টপ ব্রাউজিং আর সাথে থাকবে পছন্দের খাবার! অফার চলবে ৫ নভেম্বর, ২০২১ থেকে ৩১ জানুয়ারি, ২০২২ পর্যন্ত।

বিকাশ ট্রান্সফার মানি অফার ২০২২

বিকাশ একাউন্ট থেকে ব্যাংক একাউন্টে টাকা পাঠাতে পারবেন মুহূর্তেই! প্রথমবার বিকাশ অ্যাপ থেকে ট্রান্সফার মানি করলে পাবেন সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক। গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে শুধুমাত্র ব্র্যাক ব্যাংক ও সিটি ব্যাংকের একাউন্টে টাকা পাঠাতে পারবেন। এই অফারটি চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত।

বিকাশ রেফার ফ্রেন্ড অফার ২০২২

আপনার রেফারেল লিংক থেকে যে কেউ প্রথমবারের মতো বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগ ইন এবং বিকাশ অ্যাপ থেকে যেকোনো লেনদেন করলেই আপনি পাচ্ছেন ২০+৮০=১০০টাকা বোনাস!

বিকাশ অ্যাপ রেফার করলে দুজনই পাবেন ২০ টাকা। যাকে রেফার করবেন, তিনি বিকাশ অ্যাপ এ প্রথমবার লগ ইন করলে দুজনই পাবেন ২০ টাকা। যাকে রেফার করবেন তার যদি বিকাশ একাউন্ট না থাকে অথবা একাউন্ট আছে কিন্তু কখনো বিকাশ অ্যাপ ব্যবহার করেননি উভয় ক্ষেত্রে এই সুযোগটি প্রযোজ্য হবে।

প্রতিদিন সর্বোচ্চ সংখ্যক সফল রেফার এবং সর্বনিম্ন ৫টি সফল রেফার করে, আপনি পাবেন ২,০০০ টাকা বোনাস জেতার সুযোগ।

বিকাশ ঈদ অফার ২০২২

বিভিন্ন ধরণের কেনাকাটার ক্ষেত্রে বর্তমানে বিভিন্ন ধরনের বিকাশ ঈদ অফার – bKash Eid Offer দিয়ে যাচ্ছে। বিকাশ ঈদ অফারের আওতায় একজন কাস্টমার ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার পাবেন। খাবার কেনাকাটায় ২০% পর্যন্ত bKash Eid cashback Offer পেতে এই লিংকে চাপ দিয়ে বিস্তারিত দেখুন।

বিকাশ টিকেট ক্রয় অফার ২০২২

জরুরী প্রয়োজনে কোথাও যেতে, টিকেট কিনুন বিকাশ অ্যাপ থেকে। ট্রেন, বাস, লঞ্চ অথবা বিমানের টিকেটের পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১০% ক্যাশব্যাক। অফার চলবে ১৬ জুলাই, ২০২২ থেকে ২ আগস্ট ২০২২ পর্যন্ত।

-বাস, লঞ্চ ও প্লেনের টিকেটে সর্বমোট ১০০ টাকা পাবেন [বিকাশ ঈদ অফার ২০২২ – bKash Eid Offer ২০২২] -ট্রেনের টিকেটে সর্বমোট ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন, দৈনিক ১ বার এবং অফার চলাকালীন সর্বোচ্চ ২ বার।

বিকাশ ইনটেনসিভ বোনাস রিসিভ অফার ২০২২

বিকাশে যদি কোনো ইনটেনসিভ বোনাস পেয়ে থাকে কেউ তাহলে সেটাকে ডিসবার্সমেন্ট রিসিভ বলা হয়। ডিসমার্সমেন্ট রিসিভ অর্থ হচ্ছে বিকাশের মাধ্যমে কোনো ইনটেনসিভ বোনাস পাওয়া।

বিকাশ উপবৃত্তি অফার ২০২২

সাধারণত উপবৃত্তির টাকা যদি বিকাশে পেয়ে থাকেন তাহলে এরকম dm396 bkash 2021 ম্যসেজ পেতে পারেন। বিভিন্ন সংস্থার বৃত্তির টাকা বা ইনটেন্সিভ পেলে সেটার বিকাশ ম্যাসেজে dm396 উল্লেখ থাকে সাধারণত। dm396 payment ki বা dm396 bkash payment কি এবং dm396 mane ki লিখে যারা গুগল সার্চ করেন তারা নিশ্চয় বুঝতে পেরেছেন।

আশা করি, বিকাশ অফার ২০২২ হতে বিকাশ অফার গুলো জানতে পেরেছেন। বিকাশ এপ ব্যবহার করে নির্দিষ্ট সময়ের সব অফার গুলো জেনে নিতে পারবেন। বিকাশ এপ আমাদের লাইফকে আরও সহজ করে দিয়েছে। নিয়মিত বিকাশ অ্যাপ আপডেট রেখে আরো বিকাশ অফার ২০২২ এর সঠিক তারিখ গুলো জানতে পারবেন।

আরো পড়ুনঃ  বিকাশ বিজনেস ড্যাশবোর্ড চালু করার নিয়ম

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker