বিকাশ দারাজ অফার ২০২২ | ডিসকাউন্টঃ ১০%
| | |

বিকাশ দারাজ অফার ২০২২ | ডিসকাউন্টঃ ১০%

দারাজে কেনাকাটা হোক আরো সাশ্রয়। এখনই ভিজিট করুন আর বেছে নিন – স্মার্টফোন, কম্পিউটার, টিভি, ল্যাপটপ, জুতা, পাঞ্জাবি, শাড়ি, ডিজিটাল প্রোডাক্ট ও গ্রোসারী পণ্য। এ ছাড়াও থাকছে বিশ্বের নামি দামি ব্র্যান্ড এর পণ্যে বিশেষ ছাড়। সেইসাথে বিকাশ দিয়ে কেনাকাটায় উপভোগ করুন 10% Instant ক্যাশব্যাক অফার।

রিব্রান্ডিং উপলক্ষে দারাজ দিচ্ছে সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করার অফার। আপনার প্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন সর্বোচ্চ ৭০% ছাড়ে। আর বিকাশের ১০% ক্যাশব্যাক তো আছেই।

Daraz Bkash ক্যাশব্যাক Offer উপভোগ করতে হলে অবশ্যই ১৭ জানুয়ারি ২০২২, থেকে ২৩ জানুয়ারি ২০২২ মধ্যে বিকাশ পেমেন্ট করতে হবে। ক্যাশব্যাক তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্ট গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে যুক্ত হবে। ক্যাশব্যাক পেতে Bkash অ্যাকাউন্টের পর্যাপ্ত ব্যালেন্স এবং Account টি অবশ্যই সচল থাকতে হবে।

  • বিকাশের এই ক্যাশব্যাক অফারটি ২৩ জানুয়ারি পর্যন্ত চলবে। সর্বোচ্চ ক্যাশব্যাক লিমিট ১০০ টাকা। অফার চলাকালীন দারাজের কাস্টমাররা সময় ১ বার এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবে।

কোনো কারণে ক্যাশব্যাক গ্রাহকের একাউন্ট এ যোগ না হলে পরবর্তী ২ মাসের মধ্যে দিয়ে দেয়া হবে।

নতুন ক্রেতাদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে দারাজ অনলাইন শপিং। নতুন ব্যবহারকারী হিসেবে দারাজ অনলাইন ষ্টোরে একাউন্ট ওপেন করে শপিং করলেই প্রথম কেনাটায় পাবেন ডিসকাউন্ট। এই ডিস্কাউনের পরিমান 10% . ডিসকাউন্ট পেতে সর্বনিম্ন ১০০ টাকা কেনাকাটা করতে হবে। একজন ক্রেতা সর্ব্বোচ 30 টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অর্থাৎ নতুন কাস্টমার হিসেবে 300 টাকার শপিং করলেই 30 টাকা ডিসকাউন্ট পাবেন।

আরো পড়ুনঃ  বিকাশ অমর একুশে বইমেলা অফার ২০২২

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *