ই কমার্সদারাজ

দারাজ অ্যাপে অথেন্টিক ব্র্যান্ডের পণ্য কোনটি দেখে নিশ্চিত করা যায়? (ভিডিও সহ)

Purchase Authentic product from Daraz

আপনি যদি অনুসন্ধান হয় দারাজ অ্যাপে অথেন্টিক ব্র্যান্ডের পণ্য কোনটি দেখে নিশ্চিত করা যায়?  তবে আপনি সঠিক জায়গায় এসেছেন (ভিডিও সহ থাকছে)। নিচে ধারাবাহিকভাবে আলোচনা করা হলো:

DarazMall এ কি ধরনের ব্র্যান্ড পাওয়া যায়?

DarazMall-এর মধ্যে দুই ধরনের স্টোর রয়েছে:সেলার

  1. সার্টিফাইড স্টোর: এগুলো হল প্রত্যয়িত অফিসিয়াল রি-বা নির্দিষ্ট ব্র্যান্ডের ডিস্ট্রিবিউটর।
  2. ফ্ল্যাগশিপ স্টোর:স্টোরগুলির এটি বেশ কয়েকটি জনপ্রিয় স্থানীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ড। 

Daraz Mall-এ উপলব্ধ ব্র্যান্ডের সঠিক তালিকা ক্রমাগত পরিবর্তিত হচ্ছে কারণ ব্রান্ডগুলোকে সারা দেশে এবং বিশ্বজুড়ে নামকরা ব্রান্ডগুলো যোগসূত্র সহ সহযোগিতা করে চলেছে। আপনি ফ্যাশন জন্য জনপ্রিয় স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য এখানে পাবেন। Ecstasy , Apex, and Gentle Park  হিসেবে যেমন সৌন্দর্য অর্চনায় শীর্ষে  L’OrealNiveaWild Stone, and Bioaqua ।

আরো পড়ুনঃ  ই-কমার্স প্রতারণা: অর্থ ফেরত পেতে কী করতে হবে গ্রাহকদের?

আপনি যদি  জেনুইন ইলেকট্রনিক্সে মোবাইল ফোন কিনতে চান, তাহলে আপনি প্রয়োজন মতো ব্র্যান্ডের মধ্যেও আসতে পারেন AppleVivoOne PlusSingerTP-Link, and Logitech এর ইত্যাদি।

কীভাবে বুঝবেন দারাজে অথেন্টিক ব্র্যান্ডের পণ্য কিনছেন?

আপনি যদি Daraz-এ আপনার কেনাকাটার অভিজ্ঞতাকে সম্পূর্ণ খাঁটি করতে চান, তাহলে সেটা করার সবচেয়ে ভালো উপায় হল আপনি DarazMall থেকে পণ্য কিনছেন তা নিশ্চিত করা। এটি করার তিনটি উপায় রয়েছে:

DarazMall ট্যাবের মাধ্যমে এক্সক্লুসিভলি পণ্যগুলি ব্রাউজ করুন।  Daraz-এ প্রথম এবং সম্ভবত সবচেয়ে সহজ উপায়, আপনি শুধুমাত্র আসল পণ্য দেখতে পাচ্ছেন তা নিশ্চিত করার জন্য DarazMall ট্যাব থেকে কেনাকাটা করা যা আপনি আপনার অ্যাপের সামনে এবং ওয়েবসাইটে দেখতে পাচ্ছেন। এটি আপনাকে মলে নিয়ে যাবে যেখানে আপনি বিভাগগুলির উপর ভিত্তি করে আপনার অনুসন্ধান কাস্টমাইজ করতে পারেন।

আরো পড়ুনঃ  দারাজ পণ্য রিটার্ন ও রিফান্ড পলিসি ২০২২ (ভিডিও সহ)

ওয়েবসাইট ব্রাউজ করার সময় DarazMall লোগোটি দেখুন।  যখনই আপনি একটি পণ্যের জন্য অনুসন্ধান করবেন, আপনি দেখতে পাবেন নির্দিষ্ট পণ্যের ফলাফল তাদের নামের উপরে একটি পাতলা নীল বার প্রদর্শন করবে। এগুলো DarazMall-এর প্রত্যয়িত জেনুইন পণ্য।

আপনার অনুসন্ধানের ফলাফলগুলি ফিল্টার করুন। DarazMall ব্যানার খোঁজার পাশাপাশি, আপনার কাছে পণ্যের ছবির ঠিক নীচে DarazMall লোগো চেক করে আপনার অনুসন্ধান ফলাফলগুলিকে ফিল্টার করার বিকল্প রয়েছে৷ এটি নিশ্চিত করবে যে পণ্যটি একটি DarazMall-এর অন্তর্গত এবং আপনি তার উপর নির্ভর করতে পারেন। আপনি পণ্য পৃষ্ঠা থেকে সেই নির্দিষ্ট দারাজ মলে যেতে পারেন।

কিন্তু তারপরও যদি আপনি দারাজ থেকে একটি অপ্রমাণিত পণ্য পান?

Daraz সবসময় চেষ্টা করে যে আপনি তাদের ওয়েবসাইট এবং অ্যাপ থেকে যাতে আসল পণ্যটিই পান, বিশেষ করে যখন আপনি DarazMall বিক্রেতার কাছ থেকে ক্রয় করছেন। যাইহোক, যদি আপনি এখনও বিশ্বাস করেন যে আপনি একটি অপ্রমাণিত আইটেম পেয়েছেন, তাহলে আপনি আপনার টাকা ফেরত পাওয়ার জন্য সর্বদা পদক্ষেপ নিতে পারেন।

কেন আপনি মনে করেন আপনার আইটেমটি আসল নয় তার বিশদ বিবরণ সহ অনলাইন রিটার্ন ফর্মটি পূরণ করুন এবং দারাজকে মূল্যায়নের জন্য জমা দিন। আমাদের কাছে এমন দল রয়েছে যারা 14 ক্যালেন্ডার দিনের মধ্যে আপনার আবেদন পর্যালোচনা করবে এবং যত তাড়াতাড়ি সম্ভব সমাধান দিবে।

একবার আপনার আবেদন যাচাই হয়ে গেলে, আপনি যে মূল অর্থপ্রদানের পদ্ধতিটি বেছে নিয়েছেন তার মাধ্যমে আপনার টাকা ফেরত দেওয়া হবে।

(ভিডিও সহ) দারাজ অ্যাপে অথেন্টিক ব্র্যান্ডের পণ্য নিশ্চিত করার উপায়

আপনার অনুসন্ধান দারাজ অ্যাপে অথেন্টিক ব্র্যান্ডের পণ্য কোনটি দেখে নিশ্চিত করা যায়? এ সম্পর্কে আরো নিশ্চিত হতে এই ভিডিওটি দেখুন।

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker