বিকাশমোবাইল ব্যাংকিং

আপনার অনলাইন ব্যবসার জন্য বিকাশ বিজনেস ড্যাশবোর্ড কেন প্রয়োজন?

আপনি Facebook, Instagram, Whatsapp বা অন্য কোনও সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে ব্যবসা করছেন না কেন, যখন অর্থপ্রদানের সময় হবে, তখন যোগাযোগে একটি ত্রুটি ঘটতে চলেছে। আপনার গ্রাহকরা অর্থপ্রদান করতে এক অ্যাপ থেকে অন্য অ্যাপে ঝাঁপিয়ে পড়ছেন এবং এটি আপনার বিক্রয়ের সবচেয়ে বড় ড্রপের কারণ হতে পারে।

গ্রাহকদের অ্যাপের মধ্যে স্যুইচ করার প্রয়োজন না হলে কী হবে? যদি গ্রাহক আপনার সাথে কথোপকথন চালিয়ে যাওয়ার সময় সোশ্যাল মিডিয়া অ্যাপে থাকার সময় অর্থ প্রদান করতে পারেন? এখানেই বিকাশ বিজনেস ড্যাশবোর্ডের কৌশল! আপনি কেবল আপনার গ্রাহকের সাথে একটি পেমেন্ট লিঙ্ক শেয়ার করুন। গ্রাহক লিঙ্কটিতে ক্লিক করেন এবং লিঙ্কটি সোশ্যাল মিডিয়া অ্যাপের ভিতরে খোলে। অতএব, কোন যোগাযোগের ঘাটতি, গ্রাহকের মিথস্ক্রিয়ায় কোন ঘাটতি নেই, যা শেষ পর্যন্ত আপনার জন্য আরও বিক্রয়ের কারণ হবে।

আরো পড়ুনঃ  বিকাশ বিজনেস ড্যাশবোর্ড চালু করার নিয়ম

সেন্ড-মানির মাধ্যমে অর্থপ্রদান পরিচালনা করার জন্য আর কোন আনাড়ি হ্যাক নেই। বিকাশ পেমেন্ট লিঙ্কের মাধ্যমে আপনার গ্রাহককে সেরা পেমেন্ট অভিজ্ঞতা দিন। অর্থ পাঠানোর মতো পেমেন্ট করার সময় গ্রাহককে কোনো অতিরিক্ত অর্থ প্রদান করতে হবে না। বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট বা ব্যক্তিগত খুচরা অ্যাকাউন্ট আছে এমন যে কেউ 3টি সহজ ধাপে বিকাশ বিজনেস ড্যাশবোর্ডে সাইন আপ করতে পারেন। সাইন আপ প্রক্রিয়া দেখতে আপনি এই টিউটোরিয়াল ভিডিওটি দেখতে পারেন।

আপনি বিকাশ বিজনেস ড্যাশবোর্ডে সাইন আপ করার সময়, আপনি একটি পেমেন্ট লিঙ্ক এবং একটি ড্যাশবোর্ডে অ্যাক্সেস পাবেন। আপনার সমস্ত লেনদেনের বিবরণ ড্যাশবোর্ড থেকে দেখা যাবে। এছাড়াও আপনি ড্যাশবোর্ড থেকে আপনার সুবিধামত যে কোনো সময় বিশদ লেনদেনের প্রতিবেদন ডাউনলোড করতে পারেন। এছাড়াও, কিছু উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে আপনার অনলাইন ব্যবসা পরিচালনা করতে আরও সুবিধা দেবে।

আরো পড়ুনঃ  বিকাশ একাউন্ট কোন ভোটার আইডি দিয়ে খোলা (ভিডিও সহ)

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker