Oppo Reno 7 Series: তিনটি মোডে নিয়ে আসছে ওপ্পো রেনো ৭ সিরিজ

Oppo Reno 7 সিরিজ খুব সম্ভবত সামনেই মাসেই অফিসিয়ালি লঞ্চ হয়ে যাবে। মনে করা হচ্ছিল যে এই সিরিজের অধীনে তিনটি স্মার্টফোন আসতে পারে – Oppo Reno 7, Oppo Reno 7 Pro, ও Oppo Reno 7 Pro+। তবে সম্প্রতি একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, Reno 7 লাইনআপে আদৌ Pro+ বলে কোনও ভ্যারিয়েন্ট নেই৷ একজন চাইনিজ টিপস্টার এখন ঠিক সেই কথাই জানিয়ে Oppo Reno 7 সিরিজের স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন। তবে ওই টিপস্টারের দাবি, Reno 7 পরিবারে Reno 7 SE মডেলের একটি স্মার্টফোন আসবে।

চিনে লঞ্চ হতে চলেছে ওপ্পো রেনো ৭ সিরিজ। কবে এই স্মার্টফোন সিরিজ লঞ্চ হবে তা অবশ্য জানা যায়নি। তবে শোনা গিয়েছে, এই স্মার্টফোন সিরিজে মোট তিনটি ফোন ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই— এই তিনটি ফোন লঞ্চ হতে পারে। এই ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানা না গেলেও, অনলাইনে ফোনগুলির সম্ভাব্য দাম এবং ফিচার প্রকাশ হয়েছে।

শোনা গিয়েছে, ওপ্পো রেনো ৭ এবং ওপ্পো রেনো ৭ প্রো— এই দুই ফোনে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে থাকতে পারে। সেই সঙ্গে ৪৫০০mAh ব্যাটারি এবং ৬৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, ওপ্পো রেনো ৭ এসই ফোনকে বলা হচ্ছে এই স্মার্টফোন সিরিজের বেস মডেল। এই ভ্যারিয়েন্ট ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হতে পারে। টিপস্টার Arsenal চিনের জনপ্রিয় মাইক্রোব্লগিং ওয়েবসাইট Weibo- তে ওপ্পো রেনো ৭ সিরিজের এই তিনটি ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য প্রকাশ করেছে।

ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই— এত তিনটি ফোনের সম্ভাব্য দাম
টিপস্টারের দাবি অনুসারে, ওপ্পো রেনো ৭ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ৩৪৯৯, অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৪০,৯০০ টাকা। এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে CNY ৩৯৯৯, অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৪৬,৮০০ টাকা।

আরো পড়ুনঃ  Redmi Note 11 সিরিজের প্রি-অর্ডার শুরু হল, আনুষ্ঠানিক লঞ্চ 28 অক্টোবর

ওপ্পো রেনো ৭ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম হতে পারে CNY ৪২৯৯, অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৫০,৩০০ টাকা। অন্যদিকে, এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম হতে পারে CNY ৪৭৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৬,২০০ টাকা। আর এই ফোনের টপ-এন্ড ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হতে পারে CNY ৫২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৬২ হাজার টাকা।

ওপ্পো রেনো ৭ এসই ফোনে দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকতে পারে। এর মধ্যে বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম হতে পারে CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,৬০০ টাকা। এছাড়াও এই ফোনের ১ ২জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম হতে পারে CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫,১০০ টাকা।

আমাদেরকে গুগল নিউজে ফলো করতে এইখানে ক্লিক করে স্টার বাটন প্রেস করুন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *