মোবাইল

Redmi Note 11 সিরিজের প্রি-অর্ডার শুরু হল, আনুষ্ঠানিক লঞ্চ 28 অক্টোবর

আর মাত্র তিনটে দিনের অপেক্ষা, তারপরেই চীনে আত্মপ্রকাশ ঘটছে নতুন-প্রজন্মের Redmi Note 11  সিরিজের স্মার্টফোনের। যা ক্রমে ক্রমে ছাড়া হবে ভারত-সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে। অফিসিয়াল লঞ্চের আগে এখন এই লাইনআপের Redmi Note 11 Pro ও Redmi Note 11 Pro+ এর প্রি-বুকিং নেওয়া শুরু করা হয়েছে। চীনের জেডি ডট কম সাইট থেকে অগ্রিম বুকিং করার সুবিধা মিলছে। মডেল অনুযায়ী ১০০ থেকে ২০০ ইউয়ান  জমা করতে হচ্ছে, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১১৭০-২৩৫০ টাকার সমান।null

Redmi Note 11 Pro ও Redmi Note 11 Pro+ উভয়ই পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভার্সনে। Pro মডেল চারটি রঙ এবং Pro+ মডেলটি দু’টি রঙের মধ্যে বেছে নেওয়া যাবে।

আরো পড়ুনঃ  নতুন স্মার্টফোন কেনার আগে যা লক্ষ্য রাখতে হবে

রেডমি তাদের নতুন স্মার্টফোন লাইনআপ সম্পর্কে বিশেষ কিছু জানায়নি। তবে ট্র্যাক রেকর্ড দেখে বলা যায়, Redmi Note 10 সিরিজের মতো Redmi Note 11 লাইনআপে তিনটি হ্যান্ডসেট আসবে – Redmi Note 11, Redmi Note 11 Pro ও Redmi Note 11 Pro+।null

উল্লেখ্য,রেডমি আজ এই স্মার্টফোন সিরিজের চার্জিং ফিচার প্রকাশ করেছে৷ টিজার পোস্টে বলা হয়েছে, এই লাইনআপের স্মার্টফোন ১২০ ওয়াট ফাস্ট চার্জিং Technology সাপোর্ট করবে। যদিও প্রতিটি মডেল নয়৷ কেবলমাত্র Redmi Note 11 Pro বা Pro+ মডেলটি দ্রুতগতির ওই চার্জিং সিস্টেমের সমর্থন নিয়ে আসবে বলে মনে করা হচ্ছে।

আরো পড়ুনঃ  Oppo Reno 7 Series: তিনটি মোডে নিয়ে আসছে ওপ্পো রেনো ৭ সিরিজ

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker