অফার

রকমারি বর্ণমালা অফার ২০২২

রকমারিতে বইমেলা অফার ২০২২ এ চলছে দারুন অফার। শুধু মাত্র বর্ণমালা মিলিয়ে আপনিও পেতে পারেন ১৫০ সিসি বাইক ও আকর্ষণীয় স্মার্ট ফোন।

রকমারি বর্ণমালা অফার ২০২২

‘র’‘ক’‘মা’‘রি’ শব্দ মিলিয়ে জিতে নিন ১৫০ সিসির এবিএস বাইক এবং আকর্ষণীয় স্মার্টফোন-ফ্রি।

Terms and Conditions:
১. রকমারি বর্ণমালা অফারে অংশ নিতে অন্তত ৩৯৯+ টাকার অর্ডার করতে হবে, এবং অবশ্যই রকমারিতে অ্যাকাউন্ট থাকতে হবে। রকমারিতে অ্যাকাউন্ট না থাকলে অর্থাৎ নিজের অ্যাকাউন্টে লগইন না করে অর্ডার করলে গ্রাহক এই প্রতিযোগীতায় আওতায় পড়বেন না।

২. গ্রাহক প্রতিটি অর্ডার পার্সেলের সাথে র‘ক‘ মা‘ অথবারি‘ লেখা যেকোন একটি কার্ড পাবেন। কার্ডের উপরে স্ক্র্যাচ করলেই অক্ষরগুলো বেরিয়ে আসবে। এই কার্ডগুলো সংরক্ষণ করতে হবে।

আরো পড়ুনঃ  বিকাশ রকমারি অফার ২০২২ । পেমেন্টে ১০% ছাড়!

৩. গ্রাহক তার বিভিন্ন অর্ডারের পার্সেলের সাথে পাওয়া ‘র’ ‘ক’ ‘মা’ ‘রি’ অক্ষরগুলো একত্রিত করে একেসাথে সম্পূর্ণ ‘রকমারি’ শব্দটি মেলাতে পারলেই পুরস্কার পাবেন।

৪. ‘র’ ‘ক’ ‘মা’ ‘রি’ অক্ষরগুলো মিলে যাওয়ার পর যদি সবগুলো অক্ষরই সাদাকালো হয় তাহলে গ্রাহক স্মার্টফোন উপহার পাবেন। যদি ‘রকমারি’ মেলানো অক্ষরগুলোর ভেতরে যেকোন একটি অক্ষর রঙিন থাকে, তাহলে গ্রাহক মোটরসাইকেল পুরস্কার পাবেন।

৫. রকমারি ওয়েবসাইট, অ্যাপ এর মাধ্যমে অর্ডার করা সকল ইউজার এই পুরস্কারের আওতায় আসবেন। তবে ফোন অর্ডার কিংবা ফেসবুকের মাধ্যমে অর্ডার করা গ্রাহক এই পুরস্কারের আওতায় পড়বেন না।

৬. প্রাতিষ্ঠানিক অর্ডার, এজেন্ট অর্ডার কিংবা রকমারি ও অন্যরকম গ্রুপ এর কোন কর্মকর্তা এই অফারের আওতাভুক্ত না।

৭. ৩৯৯+ টাকার প্রতি অর্ডার পার্সেলে গ্রাহক একটি করে অক্ষর কার্ড পাবেন। তবে ৬৯৯ টাকা বা ততোধিক টাকার অর্ডারে গ্রাহক প্রতি পার্সেলে দুইটি করে অক্ষর কার্ড পাবেন।

৮. যারা ‘রকমারি‘ মেলাতে পারবেন তাদের মিলিয়ে ফেলা অক্ষরগুলোর ছবি তুলে ফেসবুকে রকমারি.কম কে ট্যাগ করে পোস্ট করতে হবে। সেইসাথে সেই ছবিসহ নিজের নাম, ঠিকানা এবং মোবাইল নম্বর bornomala@rokomari.com এ ইমেইল করে পাঠাতে হবে। আমাদের প্রতিনিধি বিজয়ী গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করে পুরস্কার প্রদানের ব্যবস্থা করবেন।

৯. কোন গ্রাহক যদি অর্ডার রিটার্ন করেন বা অর্ডারের পার্সেল গ্রহণ না করেন কিংবা পার্সেল খোলার পর কোনরকম বড় সমস্যা ছাড়াই পার্সেলটি রিটার্ন করেন বা ফেরত দিয়ে দেন তাহলে সেই গ্রাহক এই অফার থেকে বাদ পড়বেন এবং তার পরবর্তী অর্ডারসমূহ এই অফারের আওতায় পড়বে না।

১০. কোন গ্রাহক ‘র’ ‘ক’ ‘মা’ ‘রি’ অক্ষরের কার্ড একজন অপর জনের সাথে পরিবর্তন করতে পারবেন না। যদি কোন গ্রাহক অন্য কোন গ্রাহকের সাথে অক্ষর কার্ড বিনিময় ও পরিবর্তন করেন তাহলে উভয় গ্রাহকই এই অফার থেকে পুরোপুরি বাদ পড়বেন।

১১. অসৎ উপায় অবলম্বন করে পুরস্কার নেয়ার চেষ্টা করলে কিংবা অফারের শর্তাবলী লঙ্ঘন করলে সেই গ্রাহক পুরস্কার পাবেন না এবং অফার থেকে বাদ পড়বেন।

১২. অফার সংক্রান্ত যেকোন পরিবর্তন, পরিমার্জন এবং সংস্করণ এর সকল অধিকার রকমারি কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker