নগদ-রকমারি বইমেলা অফার ২০২২ । নগদ ২৫% ছাড়
|

নগদ-রকমারি বইমেলা অফার ২০২২ । নগদ ২৫% ছাড়

বইমেলার সকল নতুন বইয়ে নিশ্চিত ২৫% ছাড়

নগদ পেমেন্টে ২০% নিশ্চিত ক্যাশব্যাক (১৫০ টাকা পর্যন্ত)

নগদ-রকমারি অনলাইন বইমেলা ২০২২ – শর্তাবলী

১. বইমেলার সকল নতুন বইতে ২৫% ডিসকাউন্ট থাকবে। তবে পুরোনো বইগুলোতে সাধারণ ডিসকাউন্ট বহাল থাকবে।

২. নগদের মাধ্যমে পেমেন্টে ২০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। যেকোন মূল্যের অর্ডারে ক্যাশব্যাক পাওয়া যাবে।

৩. Rokomari.com ওয়েবসাইট থেকে নগদ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে পেমেন্ট করলে ক্যাশব্যাক কার্যকর হবে। নগদ অ্যাপ অথবা নগদ USSD ব্যবহার করে পেমেন্ট করলে ক্যাশব্যাক অফার কার্যকর হবে না।

৫. গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন প্রত্যেক অর্ডারেই ক্যাশব্যাক পাবেন। তবে পুরো ক্যাম্পেইনে সর্বমোট ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

আমাদেরকে গুগল নিউজে ফলো করতে এইখানে ক্লিক করে স্টার বাটন প্রেস করুন।

৬. এই অফার ৩ ফেব্রুয়ারী, ২০২২ থেকে ২৮ ফেব্রুয়ারী ২০২২ পর্যন্ত কার্যকর থাকবে।

৭. অফারটি পেতে অবশ্যই একটি একটিভ নগদ অ্যাকাউন্ট থাকতে হবে।

৮. বইমেলা সংক্রান্ত সকল অফারের শর্তাবলী পরিবর্তন/পরিবর্ধন/বর্ধিত করার অধিকার রকমারি সংরক্ষণ করে, এবং ক্যাশব্যাক অফারের শর্তাবলী পরিবর্তন/পরিবর্তন/বর্ধিত করার অধিকার ‘নগদ’ সংরক্ষণ করে।

৯. নগদ অ্যাকাউন্টের মাধ্যমে পেমেন্টের জন্য এই অফারটির বিষয়ে নগদ দ্বারা গৃহীত যেকোনো সিদ্ধান্ত নগদ-এর নিজস্ব বিবেচনার মধ্যে থাকবে এবং সেটা চূড়ান্ত বলে গণ্য হবে।

১০. বিশেষ দ্রষ্টব্য:

  • নগদ বা নগদের কোনো প্রতিনিধি আপনার নগদ অ্যাকাউন্টের ওয়ান-টাইম পাসওয়ার্ড (OTP) বা ব্যক্তিগত আইডেন্টিফিকেশন নম্বর (PIN) প্রকাশ করার অনুরোধ করবে না।
  • নগদ আপনাকে কাউকে কোনো টাকা প্রদান করতে বলবে না, এবং
  • নগদ তার গ্রাহকদের সাথে শুধুমাত্র 16167 অথবা 09609616167 নম্বর ব্যবহার করে যোগাযোগ করবে। এই অফারের বিষয়ে কোনো প্রকার বিভ্রান্তি বা সাংঘর্ষিক কিছু মনে হলে তার সত্যতা নিশ্চিত করতে বা প্রয়োজনীয় তথ্যের জন্য তা অবিলম্বে রকমারি কর্তৃপক্ষকে ১৬২৯৭ নম্বরে অথবা নগদ কর্তৃপক্ষকে 16167 অথবা 09609616167 নম্বরে কল করে অবহিত করতে হবে।
আরো পড়ুনঃ  বিকাশ সেভিংস - Bkash Savings

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *