ই কমার্সইভ্যালি

ইভ্যালি রিফান্ড পলিসি-৩ দিনেও ফেরত পাবেন টাকা

ইভ্যালি ই-কমার্স হলেও ইভ্যালি রিফান্ড পলিসি নিয়ে আছে ভিন্নতা। যার ফলে গ্রাহকরা অনেকেই বুজতে পারেন না যে কিভাবে ইভ্যালি রিফান্ড দ্রুত বা অল্প সময়ে পাওয়া যাবে। তাই এই পোস্টটিতে দ্রুত ইভ্যালি রিফান্ড , ইভ্যালি রিপোর্ট ইস্যু , ইভ্যালি রিফান্ড ক্যাশব্যাক এবং ইভ্যালি রিফান্ড ওয়ালেট হতে ব্যাংক, ক্যাশ বা বিকাশে টাকা নেওয়া যাবে তাই আলোচনা করা হয়েছে।

ইভ্যালি অর্ডার বাতিল করা

প্রথমে অর্ডার বাতিল করে রিফান্ড ইস্যু তৈরি করতে হয় । রিফান্ড নোটটি ইভ্যালি ওয়েবসাইট ইস্যুতে এন্ট্রি করুন। ক্যানসেল এর সময় থেকে ৭ থেকে ৩০ দিনের মধ্যে রিফান্ড কমপ্লিট করা হবে। আপনারা তথ্যটি পড়ছিলেন সারগো আইটি নিউজে। কার্ড পেমেন্টের রিফান্ড কার্ডে , আর বিকাশে পেমেন্ট করলে রিফান্ড বিকাশেই করা হবে।

আরো পড়ুনঃ  দারাজ প্রতারণা থেকে বাঁচার ৫ টি উপায়

ইভ্যালি রিফান্ড পলিসি ২০২১

ইভ্যালি রিফান্ড পলিসি ২০২১ (Evaly Refund Policy 2021) অনুযায়ী রিফান্ড ইস্যু তৈরির মাত্র ৭ থেকে ৩০ দিনের মধ্যে রিফান্ড কমপ্লিট করার কথা বলা আছে। ১৫ দিনের মধ্যে রিফান্ড না হলে সরাসরি ইভ্যালি অফিসে এসে রিফান্ড কালেক্ট করা যাবে। ৩০ দিনের মধ্যে রিফান্ড না পেলে সরাসরি ‘সিইও’ কে ইনভয়েস নাম্বারটি WhatsApp করুন (01704169596), আর হেডলাইন হিসেবে লিখুন Refund 30 Days+, আর তাহলে ৪৮ ঘণ্টার মধ্যে রিফান্ড পেয়ে যাবার কথা বলা আছে।

ইভ্যালি ৩ দিনে রিফান্ড পলিসি ২০২১

ইভ্যালি নিত্য প্রয়োজনীয় পণ্য জন্য আমাদের ০৩ দিনের রিটার্ন পলিসি রয়েছে। এবং এই ক্ষেত্রে আরো বলা আছে যে ০৩ দিন অতিবাহিত হলে আইটেমটি আর ফেরত নেওয়া হবে না এবং এই ক্ষেত্রে ইভ্যালি (eValy.com.bd) দায়বদ্ধ থাকবে না। এছাড়া আরো বিস্তারিত জানতে পারবেন তাদের অফিসিয়াল ওয়েব সাইট হতে।

আরো পড়ুনঃ  ই-কমার্স প্রতারণা: অর্থ ফেরত পেতে কী করতে হবে গ্রাহকদের?

ইভ্যালি রিফান্ড পলিসি তাদের ওয়েবসাইট হতে

ইভ্যালি গ্রাহকদের স্বাচ্ছন্দ্যের কথা ভাবে তাই তারা আধুনিকতার সাথে রিটার্ন পলিসি তৈরি করেছে। যদি কোন পণ্য নির্দিষ্ট মানদণ্ড গুলি পূরণ করতে ব্যার্থ হয় কিংবা, যদি পণ্যটি ক্ষতিগ্রস্ত হয় বা যদি পণ্যটি নির্দেশিত আইটেমটি না হয় তবে ইভ্যালি বেশিরভাগ পণ্যগুলির জন্য আমাদের 3 দিনের রিটার্ন পলিসি রয়েছে। 3 দিন অতিবাহিত হলে আইটেমটি আর নেওয়া হবে না এবং eValy.com.bd দায়বদ্ধ থাকবে না। গ্রাহকদের অযাচিত পণ্যগুলি ফেরতের জন্য যত তাড়াতাড়ি সম্ভব আমাদের গ্রাহক যত্ন দলের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

পণ্যগুলি বিক্রয়যোগ্য অবস্থায় ফেরত না দেওয়া বা ক্ষতিগ্রস্থ হলে ইভ্যালি রিটার্ন প্রত্যাখ্যান বা ফেরত কিংবা ফেরতের অধিকার সংরক্ষণ করে। ইভ্যালি প্রক্রিয়া করার আগে গ্রাহকের সমস্ত রিটার্ন মূল্যায়ন করে থাকে। ত্রুটিযুক্ত না হলে, ওষুধ, খাবার, ব্যক্তিগতকৃত উপহার বা প্রসাধনী পণ্য যা খোলা হয়েছে তা ফেরত বা রিটার্ন করা যাবে না। আপনারা তথ্যটি পড়ছিলেন সারগো আইটি নিউজে। এটি আপনার কোন আইনগত অধিকার প্রভাবিত করে না। ত্রুটিযুক্ত আইটেমগুলি প্রস্তুতকারকের ওয়ারেন্টি শর্তাদি গ্রহণ করা হবে। যদি আপনার কাছে অর্থের রশিদ না থাকে তবে evaly.com.bd পণ্যটির রিটার্ন গ্রহণ করতে অস্বীকার করবে।

আরো পড়ুনঃ  দারাজ থেকে পণ্য অর্ডার করার নিয়ম

ইভ্যালির কাছে তার অ্যাকাউন্টে যুক্ত হওয়া টাকার ভারসাম্যের সমস্ত অধিকার রয়েছে। ইভালি গ্রাহককে তার পছন্দসই লেনদেনের মাধ্যমের কাছে ফেরত দিতে পারে, তবে পরিস্থিতি অনুসারে প্রক্রিয়াটি 3 মাস বা তারও বেশি সময় নিতে পারে। সমস্ত নগদব্যাক এবং ভাউচার কোনও নির্দিষ্ট মুহুর্তে কোম্পানির সিদ্ধান্তের পরে পরিবর্তন হতে পারে।

সারগো আইটি নিউজ

টেক ও প্রযুক্তির সকল তথ্য সকল মানুষের সাথে শেয়ার করা এবং অনলাইনে নিরপত্তা নিশ্চিত করাই সারগো আইটি নিউজের মূল লক্ষ্য । তাই টেক ও প্রযুক্তির সকল তথ্য জানার জন্য নিয়মিত আমাদের ব্লগে চোখ রাখুন এবং বিভিন্ন আপডেট ই-মেইলে পেতে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন অন করে রাখুন।

Leave a Reply

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker