ই কমার্সদারাজ

দারাজ মল কি? এতে কি কি সুবিধা পাবেন?

What is Daraz Mall? What are the benefits?

দারাজ অ্যাপএ আমরা প্রায়ই “Daraz Mall” লেখা দেখতে পাই। আজ জেনে নিব যে এই দারাজ মল জিনিষটি কি এবং আপনিও কিভাবে ”Darazz Mall” হতে সুবিধা পেতে পারেন।এছাড়া ও ব্র্যান্ডের পণ্য অর্ডার করবেন কিভাবে? খুব সহজেই ঘরে বসে দারাজ অ্যাপ থেকে “দারাজমল আইকন” ক্লিক করে বিশ্বস্ত সব ব্র্যান্ডের পণ্য মূল্যছাড়ে অর্ডার করুন এখানেঃ https://pages.daraz.com.bd

চলুন এক নজরে দেখে নেওয়া যাক দারাজ মলের সেরা সব ডিলগুলো-

প্রিয় ব্র্যান্ডের সেরা পণ্য

দারাজ ব্র্যান্ড কার্নিভালে থাকছে গ্রাহকদের পছন্দের সব ব্র্যান্ডের পণ্য। ৫১টি স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ড অপেক্ষা করছে সেরা সব ডিল নিয়ে। তাই পছন্দের ব্র্যান্ডের আস্থাভাজন সব পণ্য সুলভে কিনলে চাইলে ব্র্যান্ড কার্নিভাল হতে পারে আপনার সেরা গন্তব্য। সাথে এক্সক্লুসিভ ডিসকাউন্ট ও ভাউচার তো থাকছেই।

মানসম্পন্ন পণ্যের দারুণ কালেকশন

যে কোন ব্র্যান্ডের ব্র্যান্ড হওয়ার পেছনের মূল কারণ পণ্যের মান। ব্র্যান্ড কার্নিভালে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ৬০০টিরও অধিক সেরা মানের পণ্য কেনাকাটা করা যাবে বাংলাদেশের যেকোন বাজারের চেয়ে তুলনামূলক সাশ্রয়ী দামে। তাছাড়া বাড়তি পরিশ্রম কমাতে দারাজের হোম ডেলিভারি তো থাকছেই।

৩০০+ এক্সক্লুসিভ ডিল

দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের ৩০০টিরও বেশি এক্সক্লুসিভ ডিল থাকছে এই ব্র্যান্ড কার্নিভালে। তাই সেরা ডিলটি লুফে নেয়ার সুযোগ থাকছে মাসজুড়েই- নিজের প্রিয় ব্র্যান্ডের সেরা পণ্যের কেনাকাটায়। বিভিন্ন আকর্ষণীয় ডিসকাউন্ট কুপন ও ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে নির্ভরযোগ্য পণ্য কেনার সুবর্ন সুযোগ থাকছে দারাজ ব্র্যান্ড কার্নিভালে।

ফ্রি শিপিং

সবচেয়ে সেরা দামে সেরা মানের ব্র্যান্ডের পণ্য কেনাকাটার সাথে যদি থাকে ফ্রি শিপিং- তাহলে তো পোয়াবারো। অনলাইন শপের নামটি যখন দারাজ এরকম আশা তো করাই যায়। ডেটল, প্যারাস্যুট, সেন্সোডাইন, আরওকে সহ বিভিন্ন সেরা ব্র্যান্ড গ্রাহকদের দিচ্ছে ফ্রি শপিং এর সুবিধা। এবার খরচ ছাড়াই ঘরে পৌঁছে যাবে সেরা পণ্যটি।

আরো পড়ুনঃ  বিকাশ দারাজ অফার ২০২২ | ডিসকাউন্টঃ ১০%

আমাদেরকে গুগল নিউজে ফলো করতে এইখানে ক্লিক করে স্টার বাটন প্রেস করুন।

১টা কিনলে ১টা ফ্রী

দারাজ ব্র্যান্ড কার্নিভালে থাকছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার। তাই যত খুশি তত- শপিং হবে মনমতো। জয়া, স্মাইল, ভাহ, কেলোগস, লাইফবয়, নিও-কেয়ার সহ বিভিন্ন ব্র্যান্ডের বাই ওয়ান গেট ওয়ান অফার ব্র্যান্ডপ্রেমীদের কাছে হতে পারে ঈদের চাঁদের মতো খুশির কারণ। তাহলে আর দেরি কিসের?

এক্সক্লুসিভ কম্বো প্যাকেজ

এছাড়া থাকছে এক্সক্লুসিভ কম্বো প্যাকেজ- আকর্ষণীয় সাশ্রয়ী মূল্যে যেকোন দুটি পণ্য একসাথে কেনার সুযোগ। প্রাণ, রাঁধুনি, ড্যানিশ সহ বিভিন্ন ব্র্যান্ডের অসংখ্য কম্বো প্যাকেজের মধ্য থেকে নিজের জন্য সেরা পণ্যটি নিতে চাইলে এখনই সুযোগ। দারাজের গ্রাহকদের তুমুল আগ্রহ থাকে কম্বো প্যাকেজ নিয়ে। তাই স্টক ফুরিয়ে যাবার আগেই বেছে নিন নিজের কম্বোটি।

ফ্ল্যাশ সেল অফার

বাচ্চাদের জন্য উন্নতমানের ডায়াপার কিনতে চাইলে আপনার নিশ্চিন্ত গন্তব্য হতে পারে দারাজ ফ্ল্যাশ সেল অফার। আর ব্র্যান্ড কার্নিভালে থাকছে ডায়াপার ফ্ল্যাশ সেল অফার- সবচেয়ে সুলভ মূল্যে হাগিজ, নিও-কেয়ার, ম্যামিপোকো, মলফিক্স এর মতো সেরা সব ব্র্যান্ডের ডায়াপার কেনার দারুণ সুযোগ।

তাহলে আর কিসের অপেক্ষা? এখুনি ভিজিট করুন দারাজ ব্র্যান্ড কার্নিভাল- আর শপিং করুন নিশ্চিন্তে সেরা পণ্য ও সেরা দামে। আপনার পছন্দের ব্র্যান্ড রয়েছে আপনারই অপেক্ষায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button