অনলাইন ইনকাম ২০২২ – ঘরে বসে আয় মোবাইল অ্যাপ দিয়ে
|

অনলাইন ইনকাম ২০২৩ – ঘরে বসে আয় মোবাইল অ্যাপ দিয়ে

অনলাইন ইনকাম ২০২৩ – ঘরে বসে আয় মোবাইল অ্যাপ দিয়ে অর্থাৎ ঘরে বসে অনেকেই আয় করতে চান কিন্তু উপায় খুজে পান না। আজকের পোস্টেটি তাই অনলাইন ইনকাম ২০২৩ অর্থাৎ কোন কোর্স ছাড়াই শুদু মাত্র মোবাইল অ্যাপ দিয়ে ২০২৩ সালে কিভাবে আয় করতে পারবেন তা নিয়েই লেখা। মুলত মোবাইল এ বেশ কিছু অ্যাপ রয়েছে যার সাহায্যে আপনি খুব সহজে ২০২৩ সালে অনলাইনে ইনকাম করতে পারবেন। আতি পোস্টটি গুরুত্ব সহকারে পড়বেন।

অনলাইনে আয় করার অ্যাপ ২০২৩

ঘরে বসে যদি ইনকাম করতে চান ২০২৩ সালে তাহলে আপনি নিচের অ্যাপ গুলো ব্যবহার করে মাত্র অল্প কিছু সময় দিয়ে ৩০০ টাকা থেকে শুরু করে ৫০০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। সারগো আইটি টীমের তথ্য মতে গত বছর ২০২৩ সালে আই অ্যাপ গুলো দিয়ে একজন সর্বাধিক প্রায় ৬৭,০০০ টাকার কাছাকাছি আয় করেছেন।

Bkash অ্যাপ থেকে আয়

বিকাশ থেকে টাকা ইনকাম. বিকাশ হল Best Android App For Money Earning In Bangladesh 2023. অনলাইন থেকে ইনকাম করার জন্য সবচেয়ে ভালো এবং সেরা এপস গুলো বিকাশ। আপনি আপনার বিকাশ অ্যাপের মাধ্যমে প্রতি মাসে ২০,০০০ কিংবা ৩০,০০০ টাকা ইনকাম করতে পারবেন শুধুমাত্র রেফার করে সেটি কীভাবে সম্ভব আমি আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি।

সর্বপ্রথম আপনাকে বিকাশ অ্যাপস ওপেন করতে হবে। আর আপনার যদি বিকাশ অ্যাপ না থাকে তাহলে আপনি নিচের ডাঊনলোড করে নিতে পারবেন নিচের লিংক হতে। এরপর আপনি বিকাশ এর যে সেটিং অপশন রয়েছে সেখানে যাবেন এরপর যে রেফার লিংক রয়েছে সেটি কপি করে আপনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন কিংবা এটির মাধ্যমে আপনি অন্য কাউকে বিকাশ অ্যাকাউন্ট তৈরি করে দিন প্রতিটি বিকাশ যদি আপনি একাউন্ট তৈরি করে দিন সে ক্ষেত্রে আপনি ১০০ টাকা করে পাবেন। এভাবে যদি আপনি দশটা বিকাশ একাউন্ট করিয়ে দিতে পারেন তাহলে হিসাব করে দেখুন ১০০০ টাকা তাহলে ৩০ দিনে ৩০ হাজার টাকা এভাবে করে ইনকাম করতে পারবেন শুধুমাত্র বিকাশ এপস এর মাধ্যমে।

আরো পড়ুনঃ  বিকাশ স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ ২০২২

বিকাশ অ্যাপ ডাঊনলোড করতে এইখানে ক্লিক করুন

Likee অ্যাপ থেকে আয়

লাইকি এমন একটি অ্যাপ যেখানে আপনি ভিডিও আপলোড করে টাকা উপার্জন করতে পারেন এবং জনপ্রিয়তা অর্জন করতে পারবেন। লাইকি অ্যাপ এ অনেক ধরনের ফিচার রয়েছে যা দিয়ে খুব সহজে আপনি অল্প কিছু সেকেন্ডের মধ্যে একটি ভিডিও তৈরি করে ফেলতে পারবেন। আপনি কি লাইকি থেকে টাকা ইনকাম করতে চান? তাহলে, চলুন জেনে আসি কিভাবে লাইকি থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

আমাদেরকে গুগল নিউজে ফলো করতে এইখানে ক্লিক করে স্টার বাটন প্রেস করুন।

  • # HsahTag ব্যাবহার করে
  • Live ভিডিও করে
  • Sponsor স্পন্সর ভিডিও করে
  • Crown ব্যাবহার করে
  • Competition এ অংশ গ্রহণ করে
  • Likee অ্যাকাউন্ট বিক্রি করে

২০২২ সালে অনলাইনে ইনকাম তার জন্য প্রথমে আপনাকে লাইকি অ্যাপস ডাউনলোড করতে হবে।আপনাকে কি লাইকি অ্যাকাউন্ট তৈরি করতে হবে আপনার মোবাইল নাম্বার দিয়ে এরপর আপনার একাউন্ট সেটআপ করে ভিডিও আপলোড করে করতে পারবেন।

এছাড়া, লাইকি অ্যাকাউন্ট বিক্রি করার জনপ্রিয় ২টি সাইট হলো:

Snack Video থেকে আয়

Snack Video হলো টিক টকের খুবই কাছের একটি প্রতিদ্বন্দ্বি এপলিকেশন। যেটি টিক টকের মতই কোন একটি গান, মিউজিক, ডায়লগ ব্যবহারে একটি ভিডিও ক্লিপ তৈরি করা হয়। এখানে একজন ইউজার সাময়িক সময়ের একটি ভিডিও তৈরি করে। আর সে ভিডিও তার বিভিন্ন কাজকর্ম, ভংগিমা প্রদর্শন করিয়ে, অডিয়েন্সের মন জয় করে।

এছাড়া Snack Video আপনাকে টাকা ইনকাম করার সুযোগ দিচ্ছে। আপনি যদি স্নেক ভিডিওতে নিয়মিত ভিডিও আপলোড নাও করেন, শুধুমাত্র ভিডিও দেখে আয় করতে চান তাহলে এটি সম্ভব।

স্ন্যাক ভিডিও তাদের ব্যবহারকারীদের কে বিভিন্ন ভাবে ইনকাম করার অফার করছে। 

  •  সাইন আপ করার পুরষ্কার
  • নতুন ব্যবহারকারীদের জন্য বোনাস
  • বন্ধুবান্ধবদের কাছে নিজের এক্টিভিটি শেয়ার করুন
  • প্রতিদিনের Check-In রিওয়ার্ড
  • বন্ধুদের ইনভাইট করুন আর বোনাস নিন
আরো পড়ুনঃ  মোবাইলের আসক্তি থেকে মুক্তি পাওয়ার অ্যাপ

স্নেক ভিডিওতে প্রতিদিন ভিডিও দেখলে, সেগুলো থেকে কয়েন পাওয়া যায়। আর সে কয়েনগুলোকে 24 ঘন্টার পরই ক্যাশে পরিণত করা যায় :)। পরবর্তীতে আপনি চাইলে যেকোন পেমেন্ট মেথড ব্যবহার, টাকা নিয়ে নিতে পারেন।

YouTube Shorts থেকে আয়

ইউটিউব শর্টস হচ্ছে টিকটক বা ইনস্টাগ্রাম শর্টের ভিডিওর মতো একটি সিস্টেম। যেটা ইউটিউব বেটা ভার্সন হিসেবে রিলিজ দিয়েছে। বর্তমানে শর্টস ভিডিওগুলোর চাহিদা ব্যপক। মানুষ এখন বড় ভিডিওর চেয়ে ছোট্ট ছোট্ট এই ভিডিওগুলো বেশি পছন্দ করছে। তাই ইউটিউব সিদ্ধান্ত নিয়েছে বা তাদের প্লাটফর্মে শর্টস ভিডিও ফিচার যুক্ত করেছে। এই শর্টস ভিডিওগুলো সাধারণত ১৫সেকেন্ড থেকে ৬০ সেকেন্ড পর্যন্ত হয়ে থাকে।

ইউটিউব ঘোষনা করেছে, তারা মোট ১০০M US ডলার দিবে ইউটিউব শর্টস ভিডিও ক্রিয়েটরদের।শর্টভিডিও যারা আপলোড করবে ও ভালো মানের ভিউ এঙ্গেজমেন্ট পাবে তাদেরকে প্রতি মাসে ১০০ ডলার থেকে ১০,০০০ ডলার দিবে।যদি ইউটিউবের সেই চ্যানেলে মনিটাইজেশন অন করা নাও থাকে তবুও টাকা দিবে।

আমাদের মাথায় বুদ্ধি একটু বেশি হওয়ার কারণে কেউ কেউ ভাবছে ভিপিএন দিয়ে কাজ করবে। তাদের সতর্ক করতে চাই। এসব কাজ করে আপনার আয় হবে না। গুগলের কাছে আপনার সকল ডাটা আছে, গুগল ধরে ফেলবে।

TikTok অ্যাপ থেকে আয়

টিক টক (TikTok) থেকে এখন অনেকেই আয় করছে। বাংলাদেশে এখন অনেক ছেলে মেয়েরা শুধু মাত্র টিক টক এ ভিডিও দিয়ে আয় করছে। পাশাপাশি এখন টিক টকে আপনি আপনার পরিচিতদের অ্যাকাউন্ট খোলার জন্য রেফার লিংক দিয়ে ও আয় করে নিতে পারবেন।

টিকটক থেকে টাকা ইনকাম করতে হলে প্রথমে আপনাকে অবশ্যই কারো রেফার্ড নিয়ে একটি একাউন্ট খুলে নিতে হবে। আমার রেফার্ড লিংকে ক্লিক করে নতুন একাউন্টে করে আপনি পাবেন ২০ টাকা বোনাস এবং প্রতিদিনি অল্প কিছু সময় ভিডিও দেখে ও ভিডিও শেয়ার করে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি অন্যদেরকে রেফার করে আরও বেশি টাকা ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ  এই ডিভাইসটি বিকাশ অ্যাপ সমর্থিত নয় - রুট করা ফোনে বিকাশ এপ

বর্তমানে টিকটক অ্যাপস-এ প্রতি রেফারে পাবেন ২৪০ টাকা পর্যন্ত বোনাস পাওয়া যায়। এটিতে পেমেন্ট মেথড হিসেবে থাকছে মোবাইল রিচার্জ/ বিকাশ/ ব্যাংক পেমেন্ট সিস্টেম। আপনি সর্বনিম্ন ১০ টাকা হলেই মোবাইল রিচার্জ, সর্বনিম্ন ২০ টাকা হলে ব্যাংক এবং সর্বনিম্ন ৫০ টাকা হলে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *